You can enable/disable right clicking from Theme Options and customize this message too.
logo

প্রতিবন্ধিদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান তরুণ-তরুণীদের স্বপ্নদ্রষ্টা নাজমীর

প্রতিবন্ধিদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান তরুণ-তরুণীদের স্বপ্নদ্রষ্টা নাজমীর

প্রতিনিধি, সাভার: সমাজের সচ্ছল ও বিত্তবানদের প্রতিবন্ধিদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বর্তমান সময়ের অন্যতম পরিচিত মুখ ও ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের উপদেষ্টা নাজমী জান্নাত। সম্প্রতি, সাভারে পক্ষাঘাতগ্রস্থদের পুনর্বাসন কেন্দ্র সিআরপিতে আয়োজিত ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও বাস্কেটবল প্রতিযোগিতা খেলায় পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

তরুণ-তরুণীদের কাছে অতি পরিচিতমুখ নাজমী জান্নাত আরো বলেন, ‘আমি সর্বদাই প্রতিবন্ধিদের পাশে আছি। সমাজের সকল সচ্ছল ব্যক্তিরা প্রতিবন্ধিদের পাশে দাঁড়ালে তারা নিজেদের অসহায় বা সমাজের অন্য অংশ মনে করবে না।’ নিজের অবস্থান থেকেই তাদের পাশে থাকার প্রতিশ্রুতি নিয়ে নাজমী জানান, ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনে নিজেকে সম্পৃক্ত করেছেন তিনি।

প্রতিবন্ধিদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান তরুণ-তরুণীদের স্বপ্নদ্রষ্টা নাজমীর

এ সময় পক্ষাঘাতগ্রস্থদের পুনর্বাসন কেন্দ্র সিআরপির প্রতিষ্ঠাতা মিস ভ্যালরী এ টেইলর বলেন, প্রতিবন্ধিরা আমাদের মতোই মানুষ, তারা বাইরের কেউ না। ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রশংসা করে তিনি বলেন, সমাজের পিছিয়ে থাকা এই জনগোষ্টির পাশে থাকায় আমি তাদের অভিনন্দন জানাচ্ছি। সিআরপির সব সময় তাদের কর্মকান্ডকে অনুপ্রেরণা যোগাবে।

এ সময় ড্রীম ফর ডিজেবলেটি ফাউন্ডেশন এর ফাউন্ডার হেদায়েতুল আজিজ মুন্না বলেন, অনুষ্ঠানের বিশেষ অতিথি নাজমী জান্নাতকে টিভি পর্দায় উপস্থাপকের ভূমিকায় দেখা গেলেও পর্দার বাইরে উদীয়মান এই তারকা সাংস্কৃতিক কর্মকান্ডে বেশ সুনাম অর্জন করেছেন। তিনি সামাজিক কর্মকান্ডেগুলো তার ব্যক্তিত্বের ভিন্ন মাত্রা যোগ করে অসহায় পথশিশুদের পাশে নিজেকে উপস্থাপন করেছেন। তিনি শৈশব থেকেই বিভিন্ন সময় বিভিন্নভাবে অসহায়ের পাশে দাঁড়িয়েছেন।

অনুষ্ঠানে পথশিশুদের সাথে খাবার খেয়েছেন বর্তমান প্রজন্মের অনুপ্রেরণাদাতা এই সমাজকর্মী। বর্তমানে তিনি দেশের অন্যতম প্রতিবন্ধীবান্ধব সংগঠন ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনে অ্যাডভাইসার হিসেবে পাশে থেকে প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূলধারায় নিয়ে আসতে নানা পদক্ষেপ গ্রহণ করছেন।

Original Article Published By : Alorjugnews24

Comments are closed.